বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে মুক্তিযোদ্ধা ও সরকারি কর্মকর্তাদের মানববন্ধন-সমাবেশ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৫৩ পিএম, শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৪৯৬

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে মুক্তিযোদ্ধা ও সরকারি কর্মকর্তাদের মানববন্ধন-সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলায় কর্মরত সরকারি কর্মকর্তারা মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন। বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, জেলা ও দায়রা জজ গাজী রহমান, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, জেলা মৎস্য কর্মকর্তা ড. মোঃ খালেদ কনক, ইউএনও মোছাব্বেরুল ইসলাম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার বকসী প্রমুখ।

এসময় বাগেরহাটে কর্মরত প্রায় সকল সরকারি দপ্তরের দপ্তর প্রধান ও প্রথম শ্রেণির কর্মকর্তারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করেন।

অপরদিকে, দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে অনুরূপ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ শওকত হোসেন, মুক্তিযোদ্ধা ঋষিকেশ বাবু, শিবপদ ঘোষ, মল্লিক মোহাব্বাত, আব্দুল হাকিম, নজু মল্লিক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বাগেরহাট জেলা সভাপতি মাসুম হাওলাদার প্রমুখ।

মানববন্ধনে বাগেরহাট সদর উপজেলার শতাধিক মুক্তিযোদ্ধারা অংশগ্রহন করেন।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সম্মান মানে বাংলাদেশের সম্মান। বঙ্গবন্ধুকে অপমান করা মানে বাংলাদেশকে অপমান করা বঙ্গবন্ধুর অপমান বাংলাদেশের মানুষ সহ্য করবে না। আপনারা যারা বঙ্গবন্ধুর ভাস্কয্র্ ভাঙ্গার মত দুৎসাহস দেখিয়েছেন তাদেরকে বলছি এটা শাস্তিযোগ্য অপরাধ। আপনারা এসব অন্যায় কাজ থেকে বিরত থাকুন। বাংলাদেশের আপামর জনতা এসব মৌলবাদী শক্তিকে সহ্য করবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত