Logo
table-post
প্রধান উপদেষ্টার সাথে জাতীয়তাবাদী সমমনা জোটের সংলাপে বাগেরহাটে বিভিন্ন পেশার মানুষের অভিনন্দন
01/01/1970 12:00:00

স্টাফ রিপোর্টার
অন্তর্বর্তী কালীন সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সাথে জাতীয়তাবাদী সমমনা জোটের সংলাপ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) বিকেলে প্রধান উপদেষ্টার রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় এ সংলাপ অনুষ্ঠিত হয়। সংলাপে সমমনা জোটের পক্ষ থেকে নেতৃবৃন্দ ২৩ টি লিখিত প্রস্তাবনা তুলে ধরেণ। জাতীয়তাবাদী সমমনা জোটের সমন্বয়ক ও এনপিপি’র চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদের নেতৃত্বে ১১ সদস্যের একটি প্রতিনিধি দল এ সময় উপস্থিত ছিলেন। প্রতিনিধি দলে বাগেরহাটের চিতলমারী উপজেলার কৃতি সন্তান ও জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান শিল্পপতি এস এম শাহাদাত শিকদার উপস্থিত থাকায় বাগেরহাট-১ আসনের (চিতলমারী-মোল্লাহাট ও ফকিরহাট) বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।
শিল্পপতি এস এম শাহাদাত শিকদার বাগেরহাটের চিতলমারী উপজেলার কলিগাতী গ্রামের সোনা মিয়া শিকদার ও রাবেয়া বেগমের সন্তান। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-১ আসনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টির প্রার্থী হবেন বলে জানিয়েছেন।  
মুঠোফোনে তিনি জানান, প্রতিনিধি দলে আরও ছিলেন সমমনা জোটভুক্ত জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমান, গণদলের চেয়ারম্যান গোলাম মওলা চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, এনডিপির চেয়ারম্যান ক্বারি আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি ব্যারিস্টার নাসিম খান, ডেমোক্রেটিক লীগের (ডিএল) সাধারণ সম্পাদক খোকন চন্দ্র দাস ও এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা। 

@bagerhat24.com