Logo
table-post
রামপালে তারেক রহমানের পক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের গণসংযোগ লিফলেট বিতরন
01/01/1970 12:00:00

এম, এ সবুর রানা

রামপালে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির  গণসংযোগ ও ধানের শীষের শুভেচ্ছা বিনিময় করেছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় তিনি এসব লিফলেট বিতরণ করেন। এ সময় কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দ ছাড়াও বাগেরহাট জেলা ও রামপাল উপজেলা  ছাত্রদলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

দলীয় সুত্রে জানা গেছে, সকাল থেকে বিকাল পর্যন্ত রামপাল উপজেলার ফয়লাবাজার থেকে শুরু করে রনশেন,  ভাগাবাজার, চেয়ারম্যানের মোড়সহ    বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরন করেন নেতৃবৃন্দ। লিফলেট বিতরণ শেষে পৃথক পৃথক পথসভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান কাজ দ্রুত সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করা। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশব্যাপী আন্দোলন গড়ে তোলা হবে।

 

এ সময় বক্তব্য দেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক সোহাগ মোল্যা, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুমা, বাগেরহাট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ, সহ সভাপতি নাজমুল হাসান বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান রাসেল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মহিবুল্লাহ শেখ, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোল্যা তরিকুল ইসলাম শোভন, যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম শেখ, হাফিজ শেখ, মারুফ বিল্লাহ খান, জিল্লুর রহমান, মইনুল ইসলাম প্রিন্স, মেহেদী হাসান, সদস্য আশিকুজ্জামান সুমন, শহিদুল ইসলাম, আহাদ শেখ , জোবায়ের পরশ, সাগর শেখ, বাদল শেখ, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও জেলা কমিটির নেতৃবৃন্দসহ  ইউনিয়ন ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

 

পরে উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নিহত জনপ্রিয় চেয়ারম্যান খাজা মইন উদ্দিন আক্তার এবং রামপাল উপজেলা যুবদলের সাবেক সভাপতি নিহত মো. আতিয়ার রহমানের কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ। এ সময় তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

@bagerhat24.com