Logo
table-post
বাগেরহাটে পল্লী বিদ্যুৎ সমিতির ব্ল্যাক আউট কর্মসূচিতে বিদ্যুৎ বিহীণ সাড়ে চার লক্ষ গ্রাহক
01/01/1970 12:00:00

নিজস্ব প্রতিবেদক
বাগেরহাটে পল্লী বিদ্যুৎ সমিতির ব্ল্যাক আউট কর্মসূচিতে জেলার সাড়ে চার লক্ষ গ্রাহক বিদ্যুৎ বিহীন রয়েছে। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ৯টি উপজেলায় বিদ্যুৎ বন্ধ করে রাখে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা। পল্লী বিদ্যুৎ সমিতির পাঁচজন জেনারেল ম্যানেজারকে চাকরিচ্যুত এবং সমিতির ১০ সদস্যকে গ্রেপ্তারের প্রতিবাদে ব্ল্যাক আউট কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুৎ বিচ্ছিন্ন রাখা হয় বলে জানিয়েছেন সমিতির কর্মকর্তারা।


এতে চরম ভোগান্তিতে পড়েন জেলার  সাড়ে চার লক্ষ গ্রাহক। গ্রাহকরা বলছেন জীবন ধারণের জন্য প্রয়োজনীয় বিদ্যুতের মত গুরুত্বপূর্ণ উপাদান এভাবে বন্ধ করে রাখা কোন ভাবেই ঠিক না। কারও  দাবি দাওয়া থাকলে আলোচনা সাপেক্ষে সমাধান করা উচিত। আমরা টাকা দিয়ে বিদ্যুৎ ব্যবহার করি। আমরা কেন ভোগান্তির শিকার হব বলে আক্ষেপ প্রকাশ করে শেখ রুস্তম আলী নামের এক গ্রাহক।


বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম পারভেজ আলম বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা একযোগে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখেছিলাম। প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম দায়িত্ব নিয়েছেন। তিনি বলেছেন পল্লী বিদ্যুতের বিষয়টি তিনি দায়িত্বসহকারে দেখবেন।

সমাধানের আশ্বাস দিয়েছেন। এজন্য আমরা বিদ্যুৎ চালু করেছি। অল্প সময়ের মধ্যে জেলার সকল গ্রাহক বিদ্যুৎ পাবেন বলে জানান তিনি।

@bagerhat24.com