Logo
table-post
কচুয়ায় কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
01/01/1970 12:00:00

নিজস্ব প্রতিবেদক
কচুয়ায় রাতের আধারে রেজাউল খন্দকার (৪২) নামের এক কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত সাড়ে ১০ টার দিকে কচুয়া উপজেলার গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহত রেজাউল খন্দকারকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হজয়েছে। আহত রেজাউল খন্দকার কচুয়া উপজেলার মধ্যগোপালপুর গ্রামের মোহাম্মদ আলী খন্দকারের ছেলে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীণ রেজাউল খন্দকার বলেন, মামুন, কাউসার ও আমি বাধাল বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিলাম। পতিমধ্যে গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছালে কিছুলোক মোটরসাইকেলের গতিরোধ করে আমাদের দেশীয় অস্ত্র দিয়ে কোপ শুরু করে। এসময় আমাদের কাছে থাকা প্রায় আড়াই লক্ষ টাকা তারা ছিনিয়ে নেয়।মামুন ও কাউসারের ডাক চিৎকারে লোকজন চলে আসলে তারা পালিয়ে যায়। 

রেজাউল খন্দকার আরও বলেন, যারা হামলা করেছিল তাদের মধ্যে ইজারা গ্রামের হাসান সরদার, শিমুল শেখ, শাহিন সরদার ও পিয়াল শেখ ছিল। তাদেরকে আমি চিনি।

এদিকে ঘটনার পর থেকে এই চারজন গা ঢাকা দিয়েছে। তাদের মুঠোফোনও বন্ধ রয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসিন হোসেন বলেন, একটি মারামারির ঘটনা ঘটেছে। উভয় পক্ষের লোকজন আহত রয়েছে। এদের মধ্যে পূর্বে জমিসংক্রান্ত বিরোধ ছিল। এখনও কোন পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

@bagerhat24.com