Logo
table-post
তারেক রহমানের শুভেচ্ছা পৌছালেন ডক্টর ফরিদ
01/01/1970 12:00:00

এম, এ সবুর রানা, রামপাল

শান্তিপূর্ণ ও জাঁকজমকপূর্ণ পরিবেশে শারদীয় দূর্গোৎসব পালিত হওয়ায় রামপাল-মোংলার ৫৯ টি পূজা মন্দির পরিদর্শন শেষে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম। তিনি গত ৪ দিন ধরে দুই উপজেলার ৫৯ টি পূজা মন্ডপ পরিদর্শন করে তারেক রহমানের শুভেচ্ছা বার্তা পৌছে দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

 

জানা গেছে, বাগেরহাট জেলা বিএনপি যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম গত বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত রামপালের ৩৭ টি ও মোংলার ২২ টি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং মন্দিরে আগত সনাতনধর্মালম্বিগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি তারেক রহমানের শুভেচ্ছা বার্তা পৌছে দিয়ে বলেন, আবাহমান কাল থেকে সকল ধর্ম-বর্ণ নির্বিশেষে শান্তিপূর্ণ বসবাস করছি আমরা। সকল ধর্মমতের প্রতি আমাদের শ্রদ্ধা রয়েছে। আমি ২০০৯ সাল থেকে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। রাজনৈতিক কারণে ও বিড়ম্বনা এড়াতে কৌশলগতভাবে আপনাদের সাথে থেকেছি। বিগত সরকারের সময় ভিন্নমত পোষণকারীদের এক দম সহ্য করতো না আওয়ামীলীগ। যে কারণে আপনাদের সাথে মিশতে পারিনি। এখন সেই অশুভ শক্তির বিনাশ হয়েছে। আমরা আমাদের নেতা-কর্মীদের মাধ্যমে আপনাদের পাশে আছি, পাশে থাকবো। তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর।

 

বিএনপি নেতা ফরিদুল ইসলাম দুই উপজেলার সকল মন্দির কমিটির কাছে নিজস্ব তহবিল থেকে তারেক রহমানের পক্ষে অনুদান প্রদান করেন। এ সময় রামপাল উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল পাটোয়ারী, যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন বাবু, যুগ্ম আহবায়ক শেখ ফিরোজ কবির, সদস্য সচিব কাজী জাহিদুল ইসলাম, যুবদলের উপজেলা আহবায়ক মল্লিক জিয়াউল হক জিয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়াল, সদস্য সচিব এস, এম আলমগীর কবির বাচ্চু, সেচ্ছাসেবক দলের  উপজেলা আহবায়ক কাজী অজিয়ার রহমান, ছাত্রদলের আহবায়ক মোল্যা তরিকুল ইসলাম শোভন।

অপরদিকে মোংলা উপজেলা বিএনপির স, ম ফরিদ উদ্দিন, পৌর বিএনপির আবু হুসাইন পনি, যুবদলের মাহাবুবুর রহমান মানিক, জিয়াউর রহমান হিরনসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

@bagerhat24.com