Logo
table-post
মোংলায় দোকানে খাবার কিনতে গিয়ে ধর্ষণের শিকার  শিশু স্কুল ছাত্রী, থানায় মামলা
01/01/1970 12:00:00

মাাসুদ রানা, মোংলা

মোংলায় দোকানে খাবার কিনতে গিয়ে তৃতীয় শ্রেনীতে পড়ুয়া ১০ বছর বয়সের এক শিশু স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। পাশবীক নির্যাতনে স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পরলে প্রথমে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা অবনতি দেখে দ্রæত তাকে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মোংলা উপজেলার চাদঁপাই ইউনিয়ন পরিষদ সংলগ্ন শাহজালাল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এব্যাপারে মুদি দোকানী মিন্টু ফরাজীকে আসামী করে থানায় ধর্ষনের মামলা করা হয়েছে। নিরাপত্তা হীনতায় ধর্ষীতার পরিবার।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনা জানায়, ৬ অক্টোবর সকাল ৯টার দিকে ১০০শ টাকা নিয়ে চিনি কেনার জন্য পার্শবর্তী শাহজালাল পাড়া এলাকার একটি মুদি দোকানে যায় শিশু স্কুল ছাত্রী (১০)। আশপাশে লোকজন না থাকায় খাবারের প্রলোভন দিয়ে দোকানে পিছনে নিয়ে মুখ চেপে ধরে তাকে জোর পুর্বক ধর্ষন করে মিন্ট ফরাজী নামের ওই মুদি দোকানী। এসময় শিশুটির ডাকচিৎকারে তার মা সহ এলাকার লোকজন ছুটে এলে দোকান থেকে পালিয়ে যায় সে। এ ঘটনায় শিশুটি অসুস্থ হয়ে পরলে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য দ্রæত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসক। এ ব্যাপারে থানায় মামলা না করার জন্য ধর্ষক মিন্টুর পক্ষ থেকে শিশুটির পরিবারকে প্রান নাশের হুমকিও দেয়া হয়েছে বলে অভিযোগ করেণ স্বজনরা।


পরে বুধবার (১০ অক্টোবর) রাতে শিশুটির মা বাদি হয়ে মৃত জব্বার ফরাজীর ছেলে মোঃ মিন্টু ফরাজীকে আসামী করে মোংলা থানায় ধর্ষনের মামলা করা হয়েছে। যার নং-০৯। তবে আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানায় পুলিশ। ভুক্তভোগী ও আসামী শাহজালাল পাড়ার একই এলাকার বাসিন্দা। আসামী প্রভাবমালী হওয়ায় থানায় মামলা দিয়েও নিরাপত্তাহীনতায় রয়েছে নির্যাতনের স্বীকার ওই শিশু সহ তার পরিবারের সদস্যরা।

 

শিশু স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় আসামীকে দ্রæত গ্রেফতার করে কঠোর শাস্তি ও শিশুটিকে নিরাপত্তা দেয়ার দাবী স্বজন ও এলাকাবাসীর।

মোংলা সার্কেল’র সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার বলেন, স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় পুলিশের পক্ষ থেকে তার চিকিৎসা ও মামলা সহ সকল আইনী সহায়তা দেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারে অভিযান চলমান।

নির্যাতনের স্বীকার ওই শিশু মোংলা শেহলাবুনিয়া বটতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়  ছাত্রী।

@bagerhat24.com