Logo
table-post
ফকিরহাটে মেধাবী শিক্ষার্থীদের  এককালীন বৃত্তি প্রদান
01/01/1970 12:00:00

ফকিরহাট প্রতিনিধি
ফকিরহাটে মরহুম সৈয়দ গোলাম মাহাবুব আলী মেধাবী শিক্ষার্থীদের চতুর্থ তম এককালীন বৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়েছে। আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির মোট ৩৬জন শিক্ষার্থীকে মোট ৫২হাজার নগদ অর্থ প্রদান করা হয়েছে। একই সাথে এসব শিক্ষার্থীকে ক্রেষ্ট দিয়ে সম্মননা প্রদান করা হয়।

এছাড়াও চার শিক্ষার্থীকে স্কুল ড্রেস প্রদান করা হয়। মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা ১১টায় আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপকরণ সামগ্রী বিতরণ করেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুরঞ্জিৎ কুমার হালদারের সভাপতিত্ব এতে সম্মানিত অতিথি ছিলেন মরহুম সৈয়দ মাহাবুব আলীর (পূর্ব পাকিস্তানের সাবেক চীফ ইলেকশন কমিশনার) ছেলে আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মঞ্জুর আহমেদ নওরোজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদুর রহমান, একাডেমিক সুপারভাইজার আছাদুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবক মীর রফিকুল ইসলাম বিল্লু, এএলএম বদিউজ্জামান, সৈয়দ মারুফ হোসেন মাহফুজ, সৈয়দ হারুন অর রশিদ হিরু, মল্লিক ইদ্রিস আলী, সৈয়দ মাসুদ হোসেন, মো. কাজী শাহানশাহ্ মিথুন।

আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মঞ্জুর আহমেদ নওরোজ জানান, শিক্ষার্থীদের লেখা-পড়ার আগ্রহ বাড়াতে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে। আগামীতে শিক্ষার্থীর সংখ্যা আরো বাড়ানো হবে বলে তিনি জানান। 

@bagerhat24.com