Logo
table-post
মোংলায় পৌর কাউন্সিলর সহ আওয়ামী লীগের ৭ নেতাকর্মী আটক
01/01/1970 12:00:00

মোংলা প্রতিনিধি

মোংলায় বিশেষ অভিযানে মোংলা পোর্ট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলরসহ আওয়ামী লীগের সাতজন নেতা-কর্মীকে আটক করেছে যৌথ বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (৩ অক্টোবর) ভোররাতে মোংলা উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। 

 

আটকৃতরা হলেন-মোংলা পোর্ট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আলোচিত সাবেক কাউন্সিলর বাহাদুর মিয়া, দ্বিগরাজ এলাকার আওয়ামী লীগ নেতা শেখ গোলাম মাওলা কাকন, সেলিম মাতুব্বর, আশরাফুল আলম বাবু, ইব্রাহিম শিকদার রাজন, মনিরুল ইসলাম ও সাবেক পৌর কাউন্সিলর শফিকুর রহমান ওরফে (সাদ্দাম শফি)র ছেলে যুবলীগ নেতা হুমায়ুন কবির পলাশ। তাদের সকলের বাড়ি মোংলা পোর্ট পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় বলে জানাগেছে। 

 

মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম জানায়, মোংলা পোর্ট পৌরসভার শহরের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মো: বাবুল শরীফের কাছে মোটা অংকের চাঁদা দাবী করে আসামীরা। তাদেন দাবীকৃত টাকা দিকে অসিকান করলে একা পেয়ে তাকে মারধর করে বলে মামলায় বাদি উল্লেখ করে। এ ঘটনায় বাবুল শরিফ বাদি হয়ে মোংলা থানায় চাঁদাবাজি ও মারধরের মামলা দায়ের করেন সে। সেই মামলায় তাদের বৃহস্পতিবার ভোররাতে আটক করে যৌথবাহিনীর সদস্যরা। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় তিনি।

@bagerhat24.com