Logo
table-post
বাগেরহাটে মন্দিরের নিরাপত্তায় কাজ করবে বিএনপির কর্মীরা
01/01/1970 12:00:00

নিজস্ব প্রতিবেদক
বাগেরহাটে দূর্গা উৎসবের সময় মন্দিরের নিরাপত্তায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।সনাতন ধর্মালম্বীরা নির্বিঘ্নে উৎসব পালন করবেন। কোন অসুবিধা মনে করলে আমাদের জানাবেন। বুধবার (০২ অক্টোবর) বিকেলে দূর্গাপূজা উপলক্ষে মন্দির কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম এসব কথা বলেন।


বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য ফ্রন্টের আয়োজনে বাগেরহাট শহরের সরুইস্থ বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায়, বাগেরহাট হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য ফ্রন্টের সভাপতি প্রদীপ বসু শন্তু, ধর্মীয় নেতা মোহন লাল হালদার, ভবকান্ত সাহা, জয়দেব দাস, বিএনপি নেতা শাহেদ আলী রবি, হাদিউজ্জামান হীরো, মাহবুবুর রহমান টুটুল, খাদেম নিয়ামুল নাসির আলাপ, সরদার লিয়াকত হোসেন, আসাফুদ্দৌলা জুয়েলসহ কচুয়া ও বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন মন্দিরের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


এমএ সালাম  আরও বলেন, শেখ হাসিনা লুটপাট করে দেশ ছেড়ে পালিয়েছেন। কিন্তু তার ফেতনাবাজ নেতাকর্মীদের রেখে গেছেন। এদের বিষয়ে সতর্ক থাকতে হবে। বিএনপি নির্বাচনমুখি দল। আগামীতে নির্বাচনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে। এজন্য সকলকে দলের জন্য কাজ করার আহবান জানান এই নেতা।   
 

@bagerhat24.com