Logo
table-post
ভান্ডারিয়ায় ইসলামী ব্যাংক এর গ্রাহক ও সুধী সমাবেশ
01/01/1970 12:00:00

ভান্ডারিয়া (পিরোজপুর)প্রতিনিধি

 পিরোজপুরের ভান্ডারিয়া মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ভান্ডারিয়া শাখার নিয়ন্ত্রনাধীন ধাওয়া বাজার এজেন্ট আউটলেট এর উদ্যোগে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ধাওয়া বাজার এজেন্ট আউটলেট শাখার সত্ত্বাধিকারী ও ইনচার্জ মোঃ মাছুম বিল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও  শাখা প্রধান মোহাম্মদ বাকি বিল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোঃ মাহমুদুল হাসান রুবেল, সাবেক অধ্যক্ষ কাজী শহীদুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুন অর রশিদ,এম এ বারী প্রমুখ।

 

শাখা কমর্কর্তা মোঃ জাবেদ হোসাইন এর সঞ্চালনায় সমাবেশে মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক,সাংবাদিক ও গ্রাহক গণ উপস্থিত ছিলেন।

 

সমাবেশে অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধার পাশাপশি অপপ্রচারে কান না দিয়ে নিয়মিত ব্যাংকিং কাজ গুলো নিজে সম্পন্ন করে এবং সবাইকে ব্যাংকিং কার্যক্রমে বাংলাদেশের উন্নয়নে অংশীদার হওয়ার আহ্বান জানান। সেই সাথে ব্যবসা ও ব্যাংকের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং ব্যাংকের উন্নয়নের জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ সহ গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন কর্মকর্তা বৃন্দ ।

আলোচনা শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মোঃ আব্দুল কুদ্দুস সরকার।

@bagerhat24.com