Logo
table-post
ফকিরহাটে সপ্তম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
01/01/1970 12:00:00

ফকিরহাট প্রতিনিধি
ফকিরহাটে শেখ মেহেদী হাসান (১২) হাসান নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ৯টার দিকে নিজঘরের আড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি সে আত্মহত্যা করেছে।


নিহত শেখ মেহেদী হাসান উপজেলার পিলজংগ ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের শেখ সাইদুল ইসলামের ছেলে। সে পিলজংগ মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়েন।


পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শেখ মেহেদী হাসানের বাবা-মা ঢাকার একটি গার্মেন্টসে চাকুরী করায় সুবাদে সে তার চাচা হোগলডাঙ্গা গ্রামের শেখ জাহিদুল ইসলামের কাছে থাকতেন। সকালে শেখ মেহেদী হাসান কবুতরের খাবার দিয়ে ঘরে আসার সময় বসত ঘরের কাঠের সিঁড়িতে উঠতে গিয়ে হোচোট খেয়ে নিচে পড়ে। এতে সে সামান্য আঘাত প্রাপ্ত হয়। এসময় তার চাচা শেখ জাহিদুল ইসলাম তাকে স্কুলে যাওয়ার জন্য বকাবকি করে। যদি স্কুলে না যায় তাহলে বই বিক্রি করে দেবে বলে জানায়। এ কথা শুলে মেহেদী হাসান তার রুমে চলে যায়। পরবর্তীতে এদিন সকাল ৮টার দিকে তাকে ডাকতে গেলে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢোকেন। এসময় মেহেদী হাসানকে ঘরের আড়ার সাথে গামছা দিয়ে গলয় ফাঁসসহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 


ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, নিহতের মরদেহের ময়নাতদন্তের বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ যানা যাবে।

@bagerhat24.com