Logo
table-post
পতিত ফিরাউন শেখ হাসিনার রাজনৈতিক অপমৃত্যু হয়েছে-মনিরুল ইসলাম খান
01/01/1970 12:00:00

শুভংকর দাস বাচ্চু, 
পতিত ফিরাউন শেখ হাসিনার রাজনৈতিক অপমৃত্যু হয়েছে। তার প্রেতাত্মারা এখনো আছে, তারা দলে ভিড়ে বিএনপি'র সর্বনাশ করার চেষ্টা করবে। ইতিমধ্যে কেউ কেউ বিভিন্ন নেতাদের সাথে ছবি তুলেছে বলে শোনা যাচ্ছে। সবাই সতর্ক থাকেন। আপনারা একত্রিত থাকেন।

 

শুক্রবার বাগেরহাট জেলার বিষ্ণুপুর ইউনিয়ন ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বাগেরহাট জেলার সাবেক সহ-সভাপতি ও   জিয়া চ্যারিটেবিল ট্রাস্ট মামলার সদ্য কারা মুক্তিপ্রাপ্ত  মনিরুল ইসলাম খান ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

এসময় তিনি আরোও বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কঠোর নির্দেশ- অপকর্ম যে করবে সে যতবড় নেতা হোক তাকে ছাড় দিবেন না। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করেন। দল যাকে নমিনেশন দিবে আমরা সবাই মিলে তার পক্ষে কাজ করব। দল নিশচয়ই পরীক্ষিত, ত্যাগী নেতাকেই নির্বাচনে নমিনেশন দিবেন। তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে।

 

বিষ্ণুপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ সুমন হাওলাদার এর সভাপতিত্বে,বাগেরহাট সদর ছাত্রদলের যুগ্ন-আহবায়ক মেহেদী হাসান মোহনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি আ:জলিল শেখ, আ:সামাদ, মৎসজীবী দলের ইউনিয়ন সভাপতি আসলাম শেখ সাধারন সম্পাদক রেজাউল পাইক, তাতীদলের সভাপতি সাঈদ শেখ সাধারন সম্পাদক মিসকাত মল্লিক, যুবনেতা ডাঃ রেজাউল করিম, জাবের হোসেন,সরকারি পিসি কলেজ ছাত্রদলের যুগ্ন-আহবায়ক সোহেল রানা, বিষ্ণুপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম তরিক, জাহিদুল ইসলাম,ওমর হাওলাদার সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 
 

@bagerhat24.com