Logo
table-post
সকল অবৈধ অস্ত্র উদ্ধার করা হবে-জিওসি মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা
01/01/1970 12:00:00


নিজস্ব প্রতিবেদক

বরিশাল সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা বলেছেন, জেলা প্রশাসন থেকে অস্ত্র ইস্যু হয়েছে। জেলা প্রশাসনের কাছে তথ্য আছে কতটি অস্ত্র জমা হয়েছে, কতটি হয়নি। যত অবৈধ অস্ত্র আছে অভিযান চালিয়ে সেসব অস্ত্র উদ্ধার করা হবে। আপনারা তথ্য দিবেন এলাকায় কারা সন্ত্রাসী, কারা মাদক ব্যবসায়ী, কারা অস্ত্র ব্যবসায়ী। এখন যদি আপনারা তথ্য না দেন, তাহলে ওই অস্ত্র আপনাদের বুকে বিধবে। তবে তথ্য দেওয়ার বিষয়ে নিরপেক্ষ থাকবেন। আমরা দেশটাকে ক্লিন করতে চাই, আপনারা আমাদের সহযোগিতা করবেন।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের সার্কিট হাউসে বাগেরহাট জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, বিভিন্ন দল করে সুবিধা নিয়েছেন, তারা ধ্বংস হয়েছে। এখন দলের বাইরে বের হয়ে দেশের কথা চিন্তা করতে হবে। দেশটাকে শান্তিতে রাখতে হবে। আর শিক্ষার্থীরা অনেক কাজ করেছেন। কিন্তু এখন তাদের পড়াশুনা করতে হবে। সকল শিক্ষার্থীদের পড়াশুনায় মনযোগ দেওয়ার আহবান জানান এই সেনা কর্মকর্তা।

মতবিনিময় সভায় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন, পুলিশ সুপার মোঃ তৌহিদুল আরিফ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলামসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। উপস্থিত গণমাধ্যমকর্মী ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয় তুলে ধরেন।
 

@bagerhat24.com