Logo
table-post
ফকিরহাটে সাম্প্রাদায়িক সম্প্রীতি  বিষয়ক সভা
01/01/1970 12:00:00

ফকিরহাট প্রতিনিধি
ফকিরহাটে বৈষম্য বিরোধী বীর মুক্তিযোদ্ধাদের উদ্যোগে সাম্প্রাদায়িক সম্প্রীতি বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২রা সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

 

মোঃ সাহিদুর রহমান জোহা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম গোরা। প্রধান বক্তা ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোড়ল নুর মোহম্মদ।

 

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা তারাপদ বিশ্বাস, শেখ আলাউদ্দিন আলাল, শেখ ইশারাত আলী, মো. বিল্লাল, মো. আনিচুর রহমান, বীর মুক্তিযোদ্ধার সন্তান মোড়ল আতিয়ার রহমান, মো. আব্দুল্লাহ ও খান মাসুদ রানাসহ বৈষম্য বিরোধী বিভিন্ন মুক্তিযোদ্ধাগন।

 

এসময় বৈষম্য বিরোধী বীর মুক্তিযোদ্ধারা বলেন, উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের কমপ্লেক্স ভবন উন্মুক্ত করতে হবে, ভবনে কাজের কথা বলে বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে যে টাকা নেওয়া হয়েছে তা ফেরত দিতে হবে। তা না হলে তারা আইনী ব্যবস্থা গ্রহন করবেন বলেও তারা জানান।

এছাড়া যতদিন পর্যন্ত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমিটি করা না হচ্ছে ততদিন পর্যন্ত বৈষম্য বিরোধী বীর মুক্তিযোদ্ধারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ পরিচালনা করবেন বলে জানান। 

@bagerhat24.com