Logo
table-post
রামপালে স্বাস্থ্য বিষয়ক ক্যাম্পেইন
01/01/1970 12:00:00

এম, এ সবুর রানা

রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কমিউনিটি ক্লিনিকের প্রতিনিধিদের নিয়ে স্বাস্থ্য ও স্যানিটেশন বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) সকালে রামপালের ঝনঝনিয়া হাসপাতালের হলরুমে বাঁধন মানব উন্নয়ন সংস্থার এফোরটি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী সোহাগ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল। 

এ্যাক্টিভিস্টা রামপালের আয়োজনে, বাঁধন মানব উন্নয়ন সংস্থা ও একশন এইড বাংলাদেশের সহযোগীতায় অনুষ্ঠিত সভায় অন্যন্যদের মধ্যে  উপস্থিত ছিলেন একশন এইড বাংলাদেশের ইন্সপাইরেটর সুইট খান, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, আবু তালেব, প্রজেক্ট অফিসার সানি জোবায়ের, ইয়ুথ বাগেরহাটের উপদেষ্টা অর্নব মিস্ত্রি, রামপালের কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিগণ, হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী, রামপালের বিভিন্ন ইয়ুথ গ্রুপের অর্ধশতাধিক যুব প্রতিনিধিরা এতে উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তারা যুবকদের অংশগ্রহনের মাধ্যমে বর্জ্য ব্যবস্থাপনা, সুষম খাবার নিশ্চিতকরণ, সুপেয় পানির সমাধান ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম দ্রুত বাস্তবায়ন, ভায়া টেষ্ট করার নির্দিষ্ট রুমের সামনে সাইনবোর্ড সাটানো, দুর্যোগের সময় মেডিকেল ক্যাম্প স্থাপন ও সেবা প্রদান করতে এবং জনবান্ধব স্বাস্থ্য সেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

@bagerhat24.com