রামপালে  চোরাই গরু ও ট্রাক সহ চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

এম, এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৯:৫১ পিএম, বুধবার, ২৩ ফেব্রুয়ারী ২০২২ | ৯০৭

রামপালে চোরাই গরু নিয়ে এক ব্যাক্তির বাড়িতে যাওয়ার পথে ট্রাকসহ ১ চোরকে আটক করেছে স্থানীয়রা ৷ বুধবার ভোর ৫ টার সময় উপজেলার গৌরম্ভা ইউনিয়ন থেকে বরিশালের মোঃ আঃ জব্বার এর পুত্র মোঃ জাকির হোসেন নামে ওই ব্যাক্তিকে আটক করা হয় ৷ আটক চোর জাকির হোসেন বরিশালের মো. আ. জব্বারের পুত্র।
পুলিশ ও স্থানীয়রা জানান, খুব ভোরে সোনাকুড় গ্রামে একটি মিনি ট্রাকের উপরে তাবু দিয়ে ঢাকা অবস্থায় প্রবেশ করে ৷ এতে এলাকাবাসীর সন্দেহ হয় ৷ এ সময় তারা ট্রাক চালককে গাড়ী থামাতে বললে সে চলন্ত গাড়ী থেকে ইট ছুড়ে মারে এবং বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে দেয় ৷ এতে স্থানীয় এক ব্যাক্তি গুরুতর আহত হন ৷ খবর পেয়ে এলাকার লোকজন বেরিকেড দিয়ে ট্রাক ও চালককে আটক করে মুখ ও পা বাধা অবস্থায় ৪ টি গরু দেখতে পায় ৷ পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে গরু, ট্রাকসহ চালক জাকিরকে আটক করে নিয়ে যায় ।
সূত্র জানায়, এ সময় আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের সগুনা গ্রামের সুব্রত পাল , রূপসা এলাকার ওবায়দুল, লিটনসহ অন্তত ৪ জন পালিয়ে যায় ৷ আটক জাকির জানায়, সে আদাঘাট গ্রামের আসাবুরের বাড়িতে গরু রাখতে এসেছিল ৷ এর আগেও সে বেশ কয়েকবার ওই বাড়িতে চোরাই গরু রেখে বিক্রয় করেছে ৷
রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দীন জানান, এ ঘটনায় আটক ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ৷ তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত