চিতলমারীতে পুলিশ সুপারের মতবিনিময়

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৬:৪৪ পিএম, শনিবার, ২৮ আগস্ট ২০২১ | ৫৮২

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক (পিপিএম) মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চিতলমারীতে বিট পুলিশিং সভায় মতবিনিময় করেছেন। শনিবার (২৮আগস্ট) দুপুরে উপজেলার চরবানিয়ারী ইউনিয়ন পরিষদ সেমিনার হলে স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নারী-পুরুষ এ সভায় অংশ গ্রহন করেন।


প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে চান। এরই ধারাবাহিকতায় মাদক পাচার এবং মাদকের সাথে জড়িতদের ক্ষমা নেই। পাশাপাশি দুর্নীতির সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেণ তিনি। একটি সুন্দর সমাজ গড়তে সকলের প্রতি উদাত্ত আহবান জানান। একইসাথে আইনশৃঙ্খলা উন্নয়নের স্বার্থে পুলিশকে সহযোগিতার জন্য স্থানীয় গনমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেছেন। তিনি আরো বলেন, পুলিশ যে কোন সংকটে জনগণের পাশে আছে। সকলের সহযোগীতা নিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ ব্যবস্থা গড়াই হবে আমাদের মুল লক্ষ্য।


সভায় চিতলমারী থানার পরিদর্শক এএইচএম কামরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি মিসেস হেপী বড়াল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহামুদ হাসান (সদর সার্কেল), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না।


এ সময় বক্তব্য রাখেন পরিদর্শক তদন্ত মোঃ ইকরাম হোসেন, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ বিশ্বাস, সাবেক সভাপতি এস এস সাগর, পংকজ মন্ডল, সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান বাবু প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত