মোংলা প্রেসক্লাবের আজীবন সদস্য ও কেসিসি

মেয়র খালেকের রোগ মুক্তি কামনায় দোয়া

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:১৯ পিএম, শুক্রবার, ১৮ জুন ২০২১ | ৬০২

মোংলা প্রেসক্লাবের আজীবন সদস্য এবং খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের শারিরীক সুস্থ্যতা কামনায় দোয়া- মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।


কেসিসি মেয়র বেশ কয়েক দিন ধরে অসুস্থ্য ও চিকিৎসাধীন রয়েছেন। তার রোগমুক্তির কামনায় শুক্রবার মাগরিববাদ মোংলা প্রেস ক্লাবের উদ্যেগে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। ক্লাবের হল রুমে অনুষ্ঠিত এ দোয়া-মোনাজাতে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ও তার স্ত্রী ইউপি চেয়ারম্যান নারজীনা বেগমের সু-স্বাস্থ্য কামনা করা হয়।


এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান। এ মিলাদ মাহফিলে প্রেসক্লাব সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সভাপতি আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, প্রেসক্লাবের সহ-সভাপতি জসিম উদ্দিন, সিনিয়র সাংবাদিক নুর আলম শেখ, মনিরুল ইসলাম দুলু, মাহামুদ হাসান সহ ক্লাবের সদস্য এবং স্থানীয়ভাবে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

এ দোয়া মোনাজাতে প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করা হয়। পৌর ট্রেডার্স মসজিদের ইমাম মাওলানা মাহামুদ হাসান দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত