বাগেরহাটে ক্রেইন প্রকল্পের উদ্যোগে কৃষি উপকরণ বিক্রেতাদের প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৩১ পিএম, সোমবার, ১৪ জুন ২০২১ | ৬৯৪

ইউরোপিয়ান ইউনিয়ন এর আর্থিক সহায়তায় কনসান ওয়ার্ল্ড ওয়াইড এর নেতৃত্বে এবং জে জে এস -ক্রেইন প্রকল্পের আয়োজনে বাগেরহাট জেলার মোল্লাহাট, কচুয়া এবং শরণখোলা উপজেলার ২৬ জন প্রাইভেট সেক্টরের কৃষি উপকরণ বিক্রেতাদের “বসতবাড়ীর আঙ্গিনায় ও পতিত জমিতে সবজি চাষ, মৎস্য, হাঁস ও মূরগী পালনে সংশ্লিষ্ট ক্রেইন প্রকল্পের উপকারভোগীদের উৎপাদনের ক্ষেত্রে প্রয়োজনীয় পণ্য ও পরিসেবা বিষয়ক প্রশিক্ষণ প্রদান করা হয়।


পরিচালক-কৃষি বিভাগ- খামারবাডী, বাগেরহাট এর প্রশিক্ষণ কক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় । কৃষিবিদ মো:শফিকুল ইসলাম, উপ-পরিচালক-খামারবাডী, বাগেরহাট প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ উদ্বোধন করেন । ড: হারুনর রশিদ, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউট, দৌলতপরু, খুলনা এছাড়া বিভাগীয় ও জেলা পর্যায়ের কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদ দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তারা (রির্সোস পারসন) হিসেবে প্রশিক্ষণ পরিচালনা করেন ।

জে জে এস -ক্রেইন প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো: মামুন অর রশিদ, মো : আশরাফুল ইসলাম, লাইভলীহড এ- প্রাইভেট সেক্টর স্পেশালিষ্ট, মো: সাইফুল ইসলাম-ফিন্যান্স অফিসার ও কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর হোসনে আরা উপস্থিত থেকে প্রশিক্ষণ পরিচালনা করেন ।

প্রেস বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত