ফলোআপ: আসামীকে ধরতে পুলিশের ব্যাপক অভিযান

চিতলমারীতে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৪:০৭ পিএম, সোমবার, ৩ মে ২০২১ | ৪৫১

ননী গোপাল বিশ্বাস

চিতলমারীতে ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে ননী গোপাল বিশ্বাস (৪৫) নামের এক ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২ মে) রাতে নির্যাতনের শিকার মেয়েটির মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ননী গোপাল বিশ্বাস উপজেলার পাঁচপাড়া গ্রামের রণজিৎ বিশ্বাসের বড় ছেলে ও ৬নং চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য। ঘটনার পর থেকে অভিযুক্ত ননী গোপালকে ধরতে পুলিশের একাধিক টিম ব্যাপক অভিযান চালাচ্ছেন।

পুলিশ ও নির্যাতনের শিকার ছাত্রীটির পরিবার সূত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য ননী গোপাল বিশ্বাস ওই বাড়িতে যান। এ সময় তিনি করোনাকালিন সাহায্য দেওয়ার কথা বলে মেয়েটির বাবার কাছে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও মোবাইল নাম্বার চান। এ গুলো দিয়ে মেয়েটির মা-বাবা কাজে চলে যান। এ সুযোগে ননী গোপাল বিশ্বাস মেয়েটিকে জোর পূর্বক ধর্ষণ করে।

সোমবার (৩ মে) দুপুরে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ ইকরাম হোসেন বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের আলামত জব্দ ও নির্যাতনের শিকার মেয়েটিকে হেফাজতে নিয়েছি। মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশের একাধিক টিম অভিযুক্ত ননী গোপাল বিশ্বাসকে ধরতে মাঠে নেমেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত