বাগেরহাটে করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৪৯ পিএম, মঙ্গলবার, ৬ এপ্রিল ২০২১ | ৫৯৬৩

শিক্ষক মোজাহিদুল ইসলাম

বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিক মোজাহিদুল ইসলাম (৩০) করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ্য হয়ে মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা গেছেন। শিক্ষক মোজাহিদুল ইসলাম গত ২২ মার্চ বাগেরহাট সদর হাসপাতাল থেকে করোনার টিকা নেন।

এরপর তার শরীরে তীব্র জ্বর ও শ্বাষকষ্ট দেখা দিলে দুদিন পর তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাগেরহাট সদর হাসপাতালে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে ৩০ মার্চ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়। করোনাকালে স্কুল বন্ধ থাকায় শিক্ষক মোজাহিদুল ইসলাম দৈনিক আমাদের বাংলা নামে একটি পত্রিকায় বাগেরহাট জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী, বাবা-মা, এক বোন ও এক ভাই রেখে গেছেন।


বাগেরহাট সদরের ডেমা কারামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে বাদ আছর নামাজে জানাজা শেষে মোজাহিদুল ইসলামকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।


বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন করিব বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক মোজাহিদুল ইসলাম করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ্য হয়ে মৃত্যুর বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগ খতিয়ে দেখছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত