ছাত্রলীগের সাবেক সভাপতিসহ চারজনের বিরুদ্ধে থানায় জিডি

চিতলমারী উপজেলা চেয়ারম্যানকে জীবন নাশের হুমকি

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৫৭ পিএম, বুধবার, ৩১ মার্চ ২০২১ | ৪২৩৮

চিতলমারী উপজেলা চেয়ারম্যানকে জীবন নাশের হুমকি

বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়ালকে অকথ্যভাষায় গালিগালাজ ও জীবন নাশের হুমকির ঘটনায় সাধারন ডায়েরী (জিডি) করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) রাতে উপজেলা চেয়ারম্যান থানায় হাজির হয়ে চিতলমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম অহিদুজ্জামান, তার ভাই মাসুদ পারভেজ, চিতলমারী উপজেলা যুব মহিলালীগের সভানেত্রী শিবানী বিশ্বাস ও সুকুমার ঘটকের বিরুদ্ধে এ জিডি করেন। এ সময় কয়েকশ’ নেতাকর্মি থানার সামনে ও উপজেলা চত্ত¡রে উপস্থিত ছিলেন।


চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বুধবার চিতলমারী সদর বাজার, খাসেরহাট বাজার ও কালিগঞ্জ বাজার ইজারার দরপত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো। আগেই আমি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা হাটের দরপত্র উন্মুক্ত করে দিয়েছি। দুপুর সোয়া ১টার দিকে এস এম অহিদুজ্জামান, তার ভাই মাসুদ পারভেজ, শিবানী বিশ্বাস ও সুকুমার ঘটক তাদের সংগে আরো লোকজন নিয়ে উপজেলা পরিষদের মধ্যে আমার অফিসের নিচে দাড়িয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একর্পযায়ে আমি অফিস থেকে নিচে নেমে আসলে তারা আমাকে বিভিন্ন ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দেয়।


এ ব্যাপারে শিবানী বিশ্বাস অভিযোগ অস্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ক্ষমতার জোরে মানুষ অনেক কিছু করতে পারে। দরপত্র জমা দেয়াকে কেন্দ্র করে গৌতম কুমার বিশ্বাস নামের এক যুবককে মারধর করার সময় আমি হামলাকারীদের ঠেকিয়েছি।


তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, উপজেলা চেয়ারম্যানকে গালিগালাজ ও জীবন নাশের হুমকির ঘটনায় থানায় ১১৯০ নং একটি সাধারন ডায়েরী (জিডি) করা হয়েছে। বিষয়টি পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত