মোংলায় গণধর্ষনের স্বীকার গৃহবধু, আটক-৩

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৪:৫৩ পিএম, শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ৮৬৩

প্রতিকী ছবি

মোংলায় অসহায় এক গৃহবধু গণধর্ষনের স্বীকারের অভিযোগ পাওয়া গেছে। মোংলা পোর্ট পৌর শহরের ১নং ওয়ার্ড কুমারখালী শেরে বাংলা সড়ক এলাকায় ১নং আসামী রুবেল ব্যাপারীর বসত ঘরে এ ধর্ষনের ঘটনা ঘটে। এব্যাপারে থানায় মামলা দায়ের শেষে ৩জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ডাক্তারী পরিক্ষার জন্য ওই গৃহবধুকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার সুত্রধরে পুলিশ জানায়, মোংলা পৌর শহরের তাহেরের মোড় এলাকার অসহায় এক গৃহবধু অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার পরিচালনা করে আসছিল। কিন্ত বেশ কিছুদিন যাবত কুমারখালী এলাকার বখাটে দুলাল শেখ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন রকমের কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ১৭ এপ্রিল রাত ৮টার দিকে ওই গৃহবধুকে ভাল কাজের কথা বলে প্রলোভন দিয়ে দুলালের বন্ধু রুবেল ব্যাপারীর বাড়ীতে ডেকে নেয় দুলাল। বাড়ীতে কেউ না থাকার সুবাদে দুলালসহ সেখানে থাকা অন্য বন্ধুরা মিলে তাকে কয়েক ঘন্টা ব্যাপী পালাক্রমে ধর্ষন করে। পরে রাত সাড়ে ৩টার দিকে বাড়ীতে এসে বিষয়টি পরিবারে সদস্যদের জানালে লোকলজ্জার ভয়ে এবং স্থানীয় প্রভাবশালীদের চাপের মুখে মামলা দিতে পারছিল না বলে জানায় ভুক্তভুগির পরিবার।

পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ধর্ষনের স্বীকার গৃহবধু বাদী হয়ে কুমারখালী এলাকার রফিকুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারী (৩২), মৃত নুর ইসলাম শেখ’র ছেলে মোঃ দুলাল শেখ (২৪), মৃত সরোয়ার জোমাদ্দারের ছেলে মোঃ সোহেল জোমাদ্দার (২৭), মালেক শেখ’র ছেলে রবিউল শেখ (২৭) ও শুভ (২৫) কে আসামী করে মোংলা থানায় ধর্ষন মামলা দায়ের করে।

এদিন রাতেই রুবেল ব্যাপারী, দুলাল শেখ ও সোহেল জোমাদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরিক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত