বাগেরহাটে কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধি করতে সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৪৬ পিএম, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৫২৩৪

বাগেরহাটে কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধি করতে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে ও দাতাসংস্থা একশন এইডের আর্থিক সহযোগীতায় বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যপ্ত জেলা সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাঁধনের ইয়ূথ গ্রুপের সদস্যরা বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া, খানপুর ও ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের কমিউনিটি কিনিকের উপর করা জরিপের ফলাফল তুলে ধরে। এসময় তারা কমিউনিটি কিনিকের সেবার মান বৃদ্ধি করার জন্য কিনিক গুলোর সমস্যা চিহ্নিত করাসহ সেগুলো সমাধানের জন্য উপস্থিত সকলের সহযোগীতা কামনা করেন।


বাঁধনের নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলনের সভাপতিত্বে ও ইয়ূথ গ্রুপের সদস্য লাভলী আক্তারের উপস্থাপনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার ডা. প্রদীপ কুমার বকসী। এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাগেরহাট প্রেসকাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা বাসেত আলী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক আরিফুল ইসলাম, সৈয়দ শওকত আলী, বাঁধনের এফোরআই প্রজেক্টের পিসি খোন্দকার মুশফিকুল ইসলাম, ইয়ূথ গ্রুপের সদস্য আসিফুর রহমান শিহাব, মাইনুল ইসলাম হিমু, আলিমুজ্জামান, স্বদেশ প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি জেলার কমিউনিটি কিনিক গুলোর সেবার মান বৃদ্ধি করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত