দলীয় মনোনয়ন দৌড়ে এগিয়ে মামা-ভাগ্নে

চিতলমারী উপজেলা নির্বাচনে আলোচনার শীর্ষে ৩ পদে ৬ প্রার্থী

এস এস সাগর

আপডেট : ০৮:৪২ পিএম, শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ | ৬৫০৮

বাগেরহাটের চিতলমারী উপজেলায় ৩১ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণার পর প্রার্থীদের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। এখানে নির্বাচনী দৌড়-ঝাঁপে নির্ঘুম রাত কাটাচ্ছেন প্রার্থীরা। প্রার্থীরা দিন-রাত চষে বেড়াচ্ছেন প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের এলাকা। নির্বাচনকে ঘিরে চাঙ্গা হয়ে উঠেছে ভোটারসহ সর্বস্তরের মানুষ। তাই প্রার্থীরা রাত জেগে ঘুরছেন বিভিন্ন পাড়ায় পাড়ায়। করছেন গনসংযোগ ও কুশল বিনিময়। গুণকীর্ত্তন করছেন দলীয় ও নিজের কর্মকান্ডের। ভোটাররাও হিসাব কষছেন প্রার্থীদের জয়-পরাজয়ের। এখানে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের দৌড়ে এগিয়ে আছেন মামা ও ভাগ্নে। আর ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান পদেও দু’জন করে শক্ত প্রার্থী রয়েছেন। সেই হিসেবে এবার এ উপজেলায় নির্বাচনে ৩ পদে আলোচনার শীর্ষে রয়েছেন ৬ প্রার্থী।

এরা হলেন, উপজেলা চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামা অশোক কুমার বড়াল ও তার ভাগ্নে উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়। ভোটারেদের প্রত্যাশা অনুয়ায়ী উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবেন মামা-ভাগ্নের যে কোন একজন।


উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে শক্ত অবস্থানে রয়েছেন উপজেলা পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ রাশেদ শেখ ও শেরে বাংলা কলেজের সাবেক এজিএস ও যুবলীগ নেতা মিলন কান্তি বাড়ৈ।


মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলালীগের সভাপতি শিবানী বিশ্বাস ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সাবেরা কামাল স্বপ্না।


চিতলমারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল মজিদ জানান, এ উপজেলার ৭ টি ইউনিয়নে ২৯ ভোট কেন্দ্র। মোট ভোটার ১ লাখ ১ হাজার ২২৩ জন। আগামী ৩১ এখানে নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত