ফকিরহাটের লখপুরে রাস্তার উপর টিউবওয়েল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৫ পিএম, বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১ | ৪২৫

ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের বানিয়াপাড়ায় কাঁচা রাস্তার মাঝখানে টিউবওয়েল থাকায় জনসাধারনের চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। টিউবওয়েলটি স্থানান্তর করে অন্যত্র স্থাপনের নেওয়ার দাবী জানিয়েছেন স্থানীয়রা।


উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর সূত্রে জানা গেছে, বিশুব্ধ পানি পানের জন্য এলাকাবাসীর সুবিধার কথা ভেবে ১৯৯৬সালের দিকে লখপুরের বানিয়াপাড়া সরকারি জায়গার উপর একটি গভীর নলকুপ স্থাপন করা হয়। পরবর্তীতে মানুষের চলাচলের সুবিধার্থে সেখান থেকে একটি রাস্তা করা হয়। যার ফলে টিউবওয়েল থেকে যায় রাস্তার মাঝখানে। এই রাস্তা দিয়ে স্থানীয় বিভিন্ন স্থানে যাতায়াত করে থাকে। কিন্তু টিউবওয়েল থাকায় যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। স্থানীয় একটি স্বার্থানেশী মহল উক্ত স্থানে টিউবওয়েল রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে এলাকাবাসী উক্ত স্থান থেকে টিউবওয়েল অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য জোর দাবী জানান।


এ ব্যাপারে ফকিরহাটা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মো: আল আমীন জানান, যখন টিউবওয়েল স্থাপন করা হয়েছিল তখন রাস্তা ছিলনা। এলাকাবাসীর প্রয়োজনে পরবর্তীতে সেখান থেকে রাস্তা করা হয়েছে। রাস্তার উপর টিউবওয়েল থাকায় মানুষের চলাচলে সমস্যা সৃষ্টির কথা ভেবে ঐ স্থান থেকে টিউবওয়েল সরিয়ে অন্যত্র স্থাপন করা হবে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত