সোনাইলতলা ইউনিয়ন'র ১ নং ওয়ার্ডে

মোংলায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া 

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৩:৪৭ পিএম, শনিবার, ২২ আগস্ট ২০২০ | ৭৮০

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দলীয় কার্যালয়ে শুক্রবার রাত সাড়ে ৮ টায় ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি ও ইউপি সদস্য জসিম উদ্দিন সরদার, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি সরদার হুমায়ুন কবির, উপজেলা আওয়ামিলীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আঃকাদের, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরদার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সহ স্থানীয় নেতৃবৃন্দ।
আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যার আবু তাহের হাওলাদার বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট'র রাত হলো বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কিত রাত।এ রাতেই হত্যা করা হয়ে ছিলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের ১৬ সদস্যকে। এছাড়া তিনি করোনা ভাইরাস এর হাত থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন। বাইরে বের হলে সবইকে মাস্ক পড়ার পরামর্শ দেন। নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে সকলকে অনুরোধ করেন। অলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত