কচুয়ায় খুন হওয়া জামাইয়ের লাশ ১বছর পর উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:২৩ পিএম, বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ৫৯২৯

শশুর বাড়িতে এসে খুন হওয়া জামাইয়ের লাশ ১বছর পরে উদ্ধার করে কচুয়া থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাটের কচুয়া উপজেলার চরকাঠি গ্রাম থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আলিমুজ্জামান মিলন ও কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: মো.জাহিদ হাসান এর উপস্থিতিতে এ লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়। নিহত ব্যাক্তির নাম আজিম (৩৫) ও বাড়ি হবিগঞ্জ বলে ধারনা করা হচ্ছে। তার একটি ৩ বছরের কন্যা সন্তান রয়েছে।

রুবিনার মা শেফালি বেগম ও এলাকা বাসী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত আনুমানিক ১বছর পূর্বে চরকাঠি এলাকার মৃত মোহাম্মদ তালুকদারের মেয়ে রুবিনা (২২) তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেরাতে আশে। স্বামীর সাথে বিয়ের পর থেকে বিরোধ লেগেই থাকতো। ঘটনার দিন আজিম তার স্ত্রী রুবিনাকে মারপিঠ করে শশুর বাড়ির ঘড়ের বারান্ধায় বসে থাকে। ঐ সময় আজিমের স্ত্রী রুবিনা (২২) তার স্বামীকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। আঘাতে আজিম মাটিতে পড়ে যায়। দীর্ঘক্ষন পড়ে থাকায় মৃত্যু নিশ্চিত ভেবে বসত ঘরের পিছনে মাটি চাপা দিয়ে রাখে।

বুধবার সন্ধ্যায় থানা পুলিশ বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সন্ধান পায়। পরে বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আলিমুজ্জামান মিলন ও কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: মো.জাহিদ হাসান এর উপস্থিতিতে এ লাশ উত্তোলন করা হয়।

কচুয়া থানার ওসি শেখ শফিকুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে লাশের সন্ধান পাই। তখন থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। এ বিষয়ে আইনগত ব্যাবস্থা নেওয়া হচ্ছে। দোষিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত