আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে

মোল্লাহাটে দু'পক্ষের সংঘর্ষে নিহত-১ পুলিশসহ আহত-২৮, আটক-৪

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ১১:০৩ পিএম, রোববার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৩৩১

মোল্লাহাটে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও পুলিশসহ ২৮ জন আহত হয়েছে। রবিবার (১৮ ফেব্রুয়ারী )বিকাল ৬ থেকে ৭ পর্যন্ত মোল্লারকুল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় লায়েক কাজী গ্রুপের পান্না মোল্লা (৪০) নামে একজন নিহত হয়েছে। নিহত পান্না মোল্লা মোল্লারকুল গ্রামের তোয়েব আলী মোল্লার ছেলে। দুই পক্ষের প্রধান লায়েক কাজী ও শাহাজাহান খাকীর মধ্যে সংঘর্ষ চলাকালে লাঠি সোটা ও ছোড়া গুলিতে দুই পক্ষের ২০ জন আহত হয়। এসময় সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের ৩ জন এস আই ও ৫ জন কনস্টেবল আহত হয়। এসময় দুই পক্ষের প্রধান লায়েক কাজী ও শাহাজাহান খাকীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আহতদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান জানান, মোল্লারকুল গ্রামে লায়েক কাজী ও শাহাজাহান খাকীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই সূত্র ধরে রবিবার বিকালে দু গ্রুপের ২-৩ শত লোকজনের মধ্যে সংঘর্ষ চলে। এতে ১ জন নিহত ও দুই পক্ষের ২০ জন লোক আহত হয়েছে । সংঘর্ষ থামাতে গিয়ে ৩জন এস আই ও ৫ জন পুলিশ কনস্টেবল আহত হয়েছে । এসময় দুই গ্রুপের প্রধান লায়েক কাজী ও শাহাজাহান খাকীসহ ৪ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত