চিতলমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ কামরুল হাসান দোয়া চাইছেন

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:১৫ পিএম, মঙ্গলবার, ৩০ জানুয়ারী ২০২৪ | ২১৪

বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিশিষ্ট ব্যবসায়ী শেখ কামরুল হাসান দোয়া ও আশির্বাদ চাইছেন। কামরুল হাসান উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের শেখ আব্দুস সোবহান ও মিসেস মমতাজ বেগম দম্পতির ছেলে।

তিনি দীর্ঘ ধরে সুনামের সাথে ঢাকায় ব্যবসা করছেন। ব্যাক্তিগত জীবনে তিনি তিন পুত্র সন্তানের জনক। ছোটবেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বহু হামলা-মামলার শিকার হয়েছেন। বর্তমানে ঢাকা ও চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাথে জড়িত আছেন।

তিনি নির্বাচনের ঘোষণায় নেতাকর্মি ও ভোটারদের সাথে কুশল বিনিময় শুরু করেছেন। সকলের কাছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও আশির্বাদ চাইছেন। কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা শাহাজান শেখ, অবসরপ্রাপ্ত চাকুরীজীবি হাসমত শেখ ও কৃষক নুর মিয়া শেখ জানান, ছোটবেলা থেকেই কামরুল হাসান মানুষের উপকার করে আসছে।

এছাড়া সে সমাজ সেবায় নিয়োজিত। তারমতো একজন ব্যাক্তি উপজেলা চেয়ারম্যান হলে এলাকার উন্নয়ন হবে। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার ব্যাপারে শেখ কামরুল হাসান সাংবাদিকদের বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি এবং থাকব।

অতীতে অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে হামলা-মামলার শিকার হয়েছি। এখন বাকি জীবনটা মানুষের সেবায় কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে চিতলমারী উপজেলাবাসির কাছে দোয়া ও আশির্বাদ কামনা করছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত