মোংলায় ট্রাকের নিচে পড়ে বৃদ্ধার মৃত্যু

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ০২:৩১ এএম, মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ | ১৯২

মোংলায় রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে জোহরা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত ওই বৃদ্ধা পেশায় একজন ভিক্ষুক ছিলেন। সোমবার (২অক্টোবর) বিকেলে পৌর শহরের ফেরিঘাট সড়কে এ ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী মামুন ও হেলাল জানান, বাগেরহাটের রামপাল উপজেলার গৌরম্ভা এলাকার মৃত আহম্মদ শেখের মেয়ে জোহরা বেগম (৬৫) মোংলার শেখ আঃ হাই সড়কের এক আত্মীয়ের বাড়ীতে থেকে ভিক্ষাবৃত্তি করতেন। ওই ভিক্ষুক সোমবার বিকেলে আত্মীয়ের বাড়ীতে গোসল করে তার ভেজা কাপড়চোপড় নাড়তে/শুকাতে রাস্তায় যান। তখন দৌঁড়ে রাস্তা পার হতে গেলে একটি ট্রাকের সাথে মাথায় আঘাত লেগে ট্রাকটির পিছনের চাপার নিচে পড়েন। এতে মাথা ও শরীর থেতলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে এ ঘটনায় ওই ট্রাকটি জব্দ করেছেন পুলিশ। ঘটনার সাথে সাথেই ভয়ে পালিয়ে গেছেন ট্রাকের ড্রাইভার।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, নিহত বৃদ্ধা পেশায় একজন ভিক্ষুক ছিলেন। তার বাড়ী বাগেরহাটর রামপালের গৌরম্ভা এলাকায়। তিনি সোমবার বিকেলে রাস্তা পার হতে গিয়ে একটি ট্রাকের নিচে চাপা পড়ে মারা যান। এ ঘটনায় ওই ট্রাকটি জব্দ করে থানায় এনে রাখা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত