স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৯:৩৪ পিএম, শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | ৪৫৯

প্রতিকী ছবি
মোরেলগঞ্জে ৮ম শ্রেণির এক ছাত্রীকে(১৪) ধর্ষণ শেষে ভিডিও ধারণ করার ঘটনায় তাওহীদ হাওলাদার (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে পুটিখালী ইউনিয়নের গজালিয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (২৮ জুলাই) থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ ও ধর্ষণের অপরাধে মামলা হয়েছে। পুলিশ মামলার একমাত্র আসামি আলামিন হাওলাদারের ছেলে তাওহীদকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।
জানা গেছে, বৃহস্পতিবার রাতে তাওহীদ হাওলাদার মেয়েটির বাড়িতে যায়। ওই সময় ঘরে থাকা মেয়েটির ফুফাতো ভাইকে হত্যার ভয় দেখিয়ে হাত, পা বেঁধে রেখে মেয়েটিকে ধর্ষন করে। পরে বিবস্ত্র অবস্থায় মেয়েটিকে ফুফাতো ভাইয়ের কাছে রেখে ভিডিও ধারণ করে। মেয়েটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ ম শ্রেণির ছাত্রী। তার পিতা খুলনায় দিনমজুরি খাটেন। খবর পেয়ে বাড়ি ফিরে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
থানার ওসি মো. সাইদুর রহমান এ সম্পর্কে বলেন, ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে দায়ের হওয়া মামলার আসামি তাওহীদকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতা ছাত্রীকে পুলিশ হেফাজতে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত