বাগেরহাট জেলা যুবলীগের সভাপতি নাসির, সম্পাদক জেমস

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৪৭ পিএম, বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩ | ৪৮৫

বাগেরহাট জেলা যুবলীগের সভাপতি নাসির, সম্পাদক জেমস

সরদার নাছির উদ্দিনকে সভাপতি ও মীর জায়েসী আশরাফি জেমসকে সাধারণ সম্পাদক করে বাগেরহাট জেলা যুবলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) রাতে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা যুবলীগের দ্বিতীয় অধিবেশন থেকে শীর্ষ দুই পদের নাম ঘোষনা করা হয়। এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ ২৭৪ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

এর মধ্য দিয়ে ১৬ বছর পরে পূর্নাঙ্গ সভাপতি ও সাধারণ সম্পাদক পেল বাগেরহাট জেলা যুবলীগ। নব নির্বাচিত এই সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন। জেলা যুবলীগের এই পূর্নাঙ্গ কমিটি ২০২৪ সালের নির্বাচন ও বিরোধী দলের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবেন বলে জানান নেতাকর্মীরা।

নব নির্বাচিত সভাপতি সরদার নাছির উদ্দিন বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। মীর জায়েসী আশরাফি জেমস বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

এর আগে ২০০৬ সালে বাগেরহাট জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তখন খান মুজিবুর রহমানকে সভাপতি ও শামীম আহমেদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়। ২০১২ সালে এই কমিটি ভেঙ্গে দেওয়া হয়। এর চার বছর পরে সরদার নাসির উদ্দিনকে আহবায়ক করে ২৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। এর অর্ধযুগ পরে সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষনা করা হল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত