ঢাকায় যুব সমাবেশে ড.কাজী মনির

এত উন্নয়ন নিরপেক্ষ নির্বাচনে ভয় কেন?

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৪৯ পিএম, বুধবার, ৭ মার্চ ২০১৮ | ৫১০

জাতীয় প্রেসক্লাব কনফারেন্স হলে স্বাধীনতা ফোরাম এর সভাপতি আবু নাসের রহমতুল্লাহর সভাপতিত্বে দেশনায়ক তারেক রহমানের ১২ তম কারাবন্দি দিবস ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে এক যুব সমাবেশে বাগেরহাট জেলা বিএনপির ঊপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির সরকারী দলকে উদ্দেশ্য করে বলেন, সারাদেশে উন্নয়ন করেছেন, রাস্তাঘাট - ফাইওভার, মেগা মেগা প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ করেছেন, মানুষের মাথাপিছু আয় অনেক গুন বৃদ্ধি করেছেন। এত উন্নয়ন নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় কেন? নাকি রডের পরিবর্তে যেমন বাঁশ দিয়েছেন, ভোটের পরিবর্তে জনগন তা নিয়ে প্রস্তুত টের পেয়েছেন।


তিনি আরও বলেন, তারেক রহমান একজন তৃনমুল থেকে কেন্দ্র পর্যন্ত জনপ্রিয় রাজনীতিবিদ, তাই তাকে গ্রেপ্তার করা হয়েছিল। যার ধারাবাহিকতায় আজও মিথ্যা সাজা দিয়ে যাচ্ছে। আর খালেদা জিয়া বাংলাদেশের যেকোন আসন থেকে নির্বাচন করে হারেনি ২৩ টি আসনে নির্বাচন করে দেশের বিভিন্ন স্থান থেকে ২৩ টিতেই জয়লাভ করেছেন, দেশের মানুষ সন্মানিত করেছেন। এ জন্যই আজ খালেদা জিয়াকে ছোট বা অসন্মান করার জন্য ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে সাজা।

বুধবার দুপুরে যুব সমাবেশে প্রধান অতিথিন ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রধান আলোচক চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক।

বিশেষ অতিথি শাহাদত হোসেন সেলিম, এড. আব্দুস সালাম আজাদ, নিপুন রায় চৌধুরী, ফরিদ উদ্দিন, মিয়া আনোয়ার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত