২৪ ঘন্টায় গ্রেপ্তার ফকিরহাটে ধর্ষন চেষ্টা মামলার আসামি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:০৫ পিএম, সোমবার, ১৭ জানুয়ারী ২০২২ | ৪৭৪

ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের পিলজংগ গ্রামে ধর্ষন চেষ্টার অভিযোগে মুজিবর বেহারা (৫৫) নামের এক ব্যাক্তিকে আটক করেছে মডেল থানা পুলিশ। সোমবার দুপুর আনুমানিক সাড়ে ১২টায় তাকে নিজ এলাকা হতে আটক করা হয়। আটককৃত মুজিবর বেহারা ওই গ্রামের মাহাতাব বেহারার পূত্র।

ভুক্তভোগী জানান,১৩ই জানুয়ারী রাতে আমার স্বামী সাংসারিক কাজে বাহিরে থাকায় আসামী মুজিবর বেহারী হঠাৎ এসে আমার মুখ চেপে ধরে আমাকে ধর্ষনের চেষ্টা করে এবং বলে রাজি না হলে আমার শিশু সন্তানকে গলা চেপে মেরে ফেলবে। এসময় আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আসামী মুজিবর দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৪, তারিখ ১৬-০১-২০২২।

এঘটনায় সোমবার বেলা সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) মোঃ মাসুম বিল¬াহসহ সঙ্গিয় ফোর্স নিয়ে পিলজংগ গ্রামের বসতবাড়ি থেকে এলাকাবাসীর সহযোগীতায় মুজিবরকে আটক করে।

এ ব্যাপারে ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খায়রুল আনাম বলেন, ভুক্তভোগী নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এবং আমরা আসামী গ্রেফতার করেছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত