শেখ তন্ময়’কে নিয়ে কটুক্তির প্রতিবাদে

মোল্লাহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:২০ পিএম, সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৭৫৭

তারুণ্যের অহংকার জাতির পিতার দৌহিত্র বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়’কে নিয়ে জনৈক বিপ্লবের কটুক্তির প্রতিবাদে মোল্লাহাটে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

সোমবার বিকাল ৪ টায় উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এরপর বিশাল এক বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সবশেষে কটুক্তিকারী বিপ্লবের কুশপুত্তলিকা দাহ করা হয়।

এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা, আ’লীগ নেতা অধ্যক্ষ এল জাকির হোসেন, আ’লীগ নেতা মোল্লা হাসী হায়দার, এস.এম. নাসির উদ্দিন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, আ’লীগ নেতা চৌধুরী আহসান হাবিব শামিম, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ও প্রেসক্লাব মোল্লাহাট’র সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, যুবলীগ নেতা সন্দ্বীপ বিশ্বাস, সাজ্জাদ আল ইসলাম মঈন, আসাদ মোল্লা, কে এম রুবেল ও কল্লোল বিশ্বাস পলুসহ আ’লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত